দিনাজপুরে তিন শহীদ পরিবারের সাথে জামায়াতের মতবিনিময় ও সুধী সমাবেশ

লোটাস আহম্মেদ
প্রতিবেদন প্রকাশ: ০৭ অক্টবার ২০২৪ | সময়ঃ ০৮:১৩
photo

দিনাজপুরে বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনে জেলার নবাবগঞ্জ ও হাকিমপুর উপজেলার ৩ জন শহীদ পরিবারের সাথে মতবিনিময় ও সুধী সমাবেশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী।

সোমবার (৭ অক্টোবর) দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার উদ্যোগে সকাল ৯ টায় বিরামপুর সরকারী কলেজ অডিটরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার আমীর আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল ও রংপুর-দিনাজপুর অঞ্চলের পরিচালক মাওলানা আবদুল হালিম।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম বলেন, আল্লাহর জমীনে তাঁর দীন কায়েমের জন্য জামায়াতে ইসলামীর সর্বস্তরের নেতা- কর্মীদের আত্মমানবতার সেবায় যথাযথ ভূমিকা রাখতে হবে। আসন্ন দূর্গা পূজা উপলক্ষে অমুসলিমদের জান-মাল ও সার্বিক নিরাপত্তার জন্য পাহারাদারীর ভূমিকা রাখতে জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরের দায়িত্বশীলদের নির্দেশনা দেওয়া হলো

অনুষ্ঠানে দক্ষিণ জেলা জামায়াতের সেক্রেটারি সাইদুল ইসলাম সৈকতের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও দিনাজপুর উত্তর জেলা আমীর অধ্যক্ষ আনিসুর রহমান, জয়পুরহাট জেলা আমীর ডাঃ ফজলুর রহমান সাঈদ, দিনাজপুর দক্ষিণ জেলা নায়েবে আমীর মুহাদ্দিস ডক্টর এনামুল হক, জয়পুরহাট জেলা সেক্রেটারি মাওলানা গোলাম কিবরিয়া, দিনাজপুর দক্ষিণ জেলা সহকারী সেক্রেটারি হাফিজুল ইসলাম, জেলা কর্মপরিষদ সদস্য উপাধ্যক্ষ মাওলানা তাজুল ইসলাম, আনোয়ার হোসেন, মাওলানা আবুল কাসেম, সুলতানুল আলম এবং জেলা কর্মপরিষদ সদস্য ও জেলা পেশাজীবী সেক্রেটারি আলমগীর হোসেন।

আরো বক্তব্য রাখেন জেলা ইউনিট সদস্য ও সাবেক নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী, ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও দিনাজপুর শহর সভাপতি রেজওয়ানুল হক, দিনাজপুর জেলা দক্ষিণ শিবিরের সভাপতি আব্দুল কাইয়ুম, বিরামপুর উপজেলা আমীর অধ্যাপক মকছেদ আলী, নবাবগঞ্জ উপজেলা আমীর অধ্যাপক নজরুল ইসলাম, ঘোড়াঘাট উপজেলা আমীর মোফাখখায়ের ইসলাম মোল্লা, হাকিমপুর উপজেলা আমীর মাওলানা আমিনুল ইসলাম এবং শহীদ পরিবারের সদস্য আব্দুল মালেক, আসাদুজ্জামান সুজন ও ফরিদুল ইসলাম প্রমূখ।
 

জামায়াত শহীদ মতবিনিময় সভা দিনাজপুর

শেয়ার করুন